কক্সবাজার, বুধবার, ১ মে ২০২৪

উদ্বোধন হলো মরহুম আবুল কাশেম চৌধুরী মিনিবার ফুটবল টুর্নামেন্ট

 

নিজস্ব প্রতিবেদক :
মাদককে না বলি খেলাকে হ্যাঁ বলি, এই প্রতিপাদ্যকে সামনে রেখে মধ্য রাজাপালং সমাজ উন্নয়ন সংঘের আয়োজনে মরহুম আবুল কাশেম চৌধুরী স্মৃতি স্বরণে মিনিবার ফুটবল টুর্নামেন্ট ( ২০২২ ইং) উদ্বোধন হয়েছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারী২০২২) বিকেলে আবুল কাশেম নুর জাহান চৌধুরী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে খেলা বর্ণাঢ্য সাজে সজ্জিত মাঠে ফিতা কেটে, ফানুশ উড়িয়ে, ব্যাপক আতশবাজী ও মাঠে বল গড়িয়ে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী ।

উদ্বোধনকালে তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে মাদক থেকে বিরত রাখতে উপজেলার প্রতিটি ইউনিয়নে টুর্নামেন্টের আয়োজন করা প্রয়োজন। খেলাধুলার মাধ্যমে যুবসমাজ স্বাভাবিক জীবনযাপন করতে পারে। কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে যেনো তরুণ প্রজন্ম জড়িয়ে না পড়ে সেই লক্ষ্যে ফুটবলসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করার আহ্বান জানান তিনি।

আব্দুর রহিম’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক সাদমান জামি চৌধুরী বক্তব্যে তিনি বলেন,খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। তাই উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে বাংলাদেশ আজ সারা বিশ্বে পরিচিতি লাভ করেছে। আমাদের সোনার ছেলেরা ক্রিকেটের মাধ্যমে বাংলাদেশকে সম্মানিত করেছে। তেমনি একসময় ফুটবলের মাধ্যমে আমাদের দেশকে সন্মানিত করবে। ।

এসময় আরও উপস্থিত ছিলেন মিজানুর রহমান সাকিব, মধ্য রাজাপালং সমাজ উন্নয়ন সংঘের সদস্যবৃন্দ।

পাঠকের মতামত: